সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ক্রিকেট প্রতিভা অন্বেষনের খোঁজে টাঙ্গাইল বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

ক্রিকেট প্রতিভা অন্বেষনের খোঁজে টাঙ্গাইল বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর প্রথম বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে খেলার উদ্বোধন করেন পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন সহ একাডেমীর ক্ষুদে ক্রিকেটার ও তাদের অভিভাবকবৃন্দ।

ক্রিকেট প্রতিভা অন্বেষনের খোঁজে এ টুর্নামেন্টের প্রথম খেলা ভূয়াপুর ব্রাদ্রাস ইউনিয়ন ক্লাব ও সদরের বেবীস্ট্যান্ড আদর্শ ওয়্যারিয়রস-এর মধ্যে অনুষ্ঠিত হয়্।

টচের্ জয়লাভ করে ভূয়াপুর ব্রাদ্রাস ইউনিয়ন ক্লাব ব্যাটিংয়ে মাঠে নামেন। ৪০ ওভারের খেলায় ৩২ ওভার শেষে সব’কটি উইকেট হারিয়ে ১৫২ রান করেন। জবাবে আদর্শ ওয়্যারিয়রস ৩৮ ওভারে সব’কটি উইকেট হারিয়ে ১৩৭ রান করেন।

উদ্বোধনী খেলায় ভূয়াপুর ব্রাদ্রাস ইউনিয়ন ক্লাব ১৬ রানে জয়লাভ করেন।

খেলায় ভূয়াপুর ব্রাদ্রাস ইউনিয়ন ক্লাব-এর খেলোয়ার বাপ্পী ১৩ বলে ২৬ করে এবং ৮ ওভারে ৩১ রানে ২ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল জেলা দলের সাবেক ক্রিকেটার হাবিব খান।

এ টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যম্যে খেলোয়ারদের উজ্জল ভবিষ্যৎ গঠনে অনুপ্রাণিত করবে।

আগামীকাল শনিবারের খেলায় অংশ গ্রহণ করবেন সদরের বাবলা স্পোটর্স বনাম পেস ক্রিকেট একাডেমী। খেলায় সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

উল্লেখ্য, এ টুর্নামেন্টে টাঙ্গাইল সদর সহ তিনটি উপজেলার মোট ছয়টি দল অংশ গ্রহণ করছে। এ টুর্নামেন্টের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াদের বাচাই করা হবে।

প্রতিটি দল থেকে ছয়জন করে প্রতিভাবান খেলোয়ার বাচাই করে মোট ছত্রিশ জন খোলোয়ারকে ঢাকার ভাল মানের কোচ দ্বারা উন্নত প্রশিক্ষণ দেয়া হবে।

টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো হলো- এ গ্রুপে ভূয়াপুর উপজেলার ব্রাদার্স ইউনিয়ন ক্লাব, টাঙ্গাইল সদরের আদর্শ ওয়্যারিয়রস ও গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব। বি গ্রুপের দলগুলো হলো-সদরের বাবলা স্পোটর্স, পেস ক্রিকেট একাডেমী ও বাসাইল উপজেলার বুলস।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840